Graphics Design Course

কম্পিউটার গ্রাফিক্স ডিজাইন কি?

গ্রাফিক্স কোর্সের বিবরণ

গ্রাফিক্স ডিজাইনের চাহিদা বর্তমান বাজারে সকল সেক্টরেই রয়েছে । লোকাল মার্কেটে যেমন একজন ডিজাইনার হিসেবে জব করে ক্যারিয়ার তৈরি করা সম্ভব, তেমনি করে ট্রেডিশনাল মার্কেটিং, ডিজিটাল কনটেন্ট মার্কের্টিং, UI, UX , ওয়েব ডিজাইন সকল ক্ষেত্রে গ্রাফিক্স টুলের প্রভাব রয়েছে। আসলে গ্রাফিক্স ডিজাইন সেক্টরটা অনেক বড় কারন বর্তমান মার্কেট প্লেস এর বিরাট অংশই এখন গ্রাফিক্স ডিজাইন এর উপর নির্ভর ।

কোর্সের উদ্দেশ্য

এন্ট্রি লেভেলের ডিজাইনার হিসেবে চাকরিতে জয়েন করার জন্য যে টুকু স্কিল প্রয়োজন, তার পুরোটাই এই কোর্সে পেয়ে যাবেন। ছাত্র-ছাত্রীরা পড়াশোনার পাশাপাশি এই কোর্সটি করে পেশাগত দক্ষতায় এগিয়ে থাকতে পারেন । এছাড়া গৃহিণী কিংবা ফ্রী থাকেন এমন নারীরা এই কোর্সটি করে ঘরে বসেই ফ্রিল্যান্সিং এ আয়ের পথে এগিয়ে যেতে পারেন । চাকরিপ্রার্থীরা এবং চাকরিজীবীরা দৈনন্দিন কাজের পাশাপাশি একটি বাড়তি আয়ের জন্য এই কাজটিকে বেছে নিতে পারেন

কোর্সের বিষয়সমূহ

এডভোবি ইলাস্ট্রেটর, এডভোবি ফটোশপ, এডভোবি ইনডিজইন, এডভোবি অ্যানিমেশন-এ চারটি এপ্লিকেশনের টুলস দ্বারা গ্রাফিক্স এলিমেন্ট তৈরি করে সমন্বয় করে আপনার কাঙ্খিত দৃষ্টি নন্দন কনটেন্ট করতে পারবেন। স্বল্প খরচে তিন মাসব্যাপী (৩৬০ ঘন্টা) এই কোসর্টি হাতে-কলমে রিয়েল লাইফের প্রয়োজনীয় কনটেন্ট দ্বারা সাজানো হয়েছে। বাস্তব কাজের উপরে ২৫ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ট্রেইনার দ্বারা প্রশিক্ষণ প্রদান করা হবে। কোর্স শেষে পাচ্ছেন ৬ মাসের একটি সরকারি সার্টিফিকেট যা আপনার পেশাজীবনে অনেক গুরুত্ব বহন করবে।

যোগাযোগ :

চাঁদপুরের সর্ববৃহৎ কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র

কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক পরিচালিত ইনস্টিটিউট কোড #৬৬১১২

ইনফরমেশন অ্যকসেস ট্রেনিং ইনস্টিটিউট’’

কবি নজরুল ইসলাম সড়ক, চাঁদপুর প্রেসক্লাবের পাশে

চাঁদপুর ‘ল’ কলেজ নীচতলা, চাঁদপুর সদর, চাঁদপুর।

মুঠোফোন: 01819843819

ওয়েব: www.informationaccesscenter.com.

Posted in Uncategorized.